ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে ডায়মন্ডের নাকফুল পেলেন জাহানুল আলম

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ১৫ জুলাই ২০২১  
ওয়ালটন ফ্রিজ কিনে ডায়মন্ডের নাকফুল পেলেন জাহানুল আলম

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ধামাকা অফার দিয়েছে সুনামগঞ্জের মল্লিকপুর ওয়ালটন শো-রুম। এখান থেকে টিভি, ফ্রিজ, এসি কিনলেই গ্রাহকরা একটি করে ডায়মন্ডের নাক ফুল ফ্রি পাচ্ছেন। 

এই অফারে ওয়ালটন ডাবল ডোর স্মার্ট ফ্রিজ কিনে ডায়মন্ডের নাকফুল পেলেন শহরের পশ্চিম হাজিপাড়া এলাকার বাসিন্দা মো. জাহানুর আলম। 

বৃহস্পতিবার (১৫ জুলাই) শহরের মল্লিকপুরে ওয়ালটন শো-রুম (টিআর ইলেকট্রো মার্ট-৩) থেকে একটি ফ্রিজ কিনে এই নাকফুল পেয়েছেন তিনি। মল্লিকপুরের ওয়ালটন শো-রুমের (টিআর ইলেকট্রো মার্ট-৩) ব্যবস্থাপনা পরিচালক কাঞ্চন মোড়ল নাকফুলটি তুলে দেন জাহানুরের হাতে। 

নাকফুল পেয়ে জাহানুর আলম বলেন, ‘সামনে ঈদুল আযহা আসছে। বাসায় ফ্রিজের প্রয়োজন। আমি শহরের বিভিন্ন শো-রুমে গিয়ে ফ্রিজ দেখলাম কিন্তু পছন্দ হয়নি। দেশি পণ্য ওয়ালটনের ডাবল ডোর ফ্রিজটা খুব পছন্দ হয়েছে। ওয়ালটন কর্মীদের ব্যবহারও ভালো লেগেছে। তাই ওয়ালটনের একটি ফ্রিজ কিনলাম ৮০ হাজার ৯০০ টাকায়। ফ্রিজ কিনে ডায়মন্ডের নাকফুলও পেলাম। খুবই ভালো লাগছে। আমি খুব আনন্দিত।’

কাঞ্চন মোড়ল বলেন, ‘আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে ওয়ালটন শো-রুম (টিআর ইলেকট্রো মার্ট) এর চেয়ারম্যান মোদারিছ আলী টেনুর পক্ষ থেকে এই ব্যতিক্রমী উদ‌্যোগ নেওয়া হয়। তিনি এই ঈদ উপলক্ষে অফারটি শুরু করেছেন। ক্রেতাদের ভালো সাড়া পাওয়া যাচ্ছে। অফার চলবে আগামী ২৩ তারিখ পর্যন্ত। এছাড়া চলমান করোনা পরিস্থিতি ও লকডাউনে ওয়ালটনের পণ্য অনলাইনে অর্ডার করলে ক্রেতাদের ঘরে পৌঁছে দিচ্ছি আমরা।’

আল আমিন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ