Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

গাইবান্ধায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ৩০ জুলাই ২০২১  
গাইবান্ধায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

ফুটবল খেলতে মাঠে যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই বন্ধু নিহত হয়েছেন।

শুক্রবার (৩০ জুলাই) সকাল ১০টার দিকে গোবিন্দগঞ্জ-রাজাবিরাট সড়কের সাপমারা ইউনিয়নের সারাই গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফুল মিয়া (২৫) ও আব্দুস সালাম (২৪)।

ফুল মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের সারাই গ্রামের মো. ফেরদৌস মিয়ার ছেলে ও আব্দুস সালাম একই ইউনিয়নের খামারপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে গোবিন্দগঞ্জ-রাজাবিরাট সড়ক দিয়ে ইসলামপুরের দিকে যাচ্ছিলেন। পথে সারাই গ্রামে সড়কের মোড় ঘুরতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান তারা।

ঘটনাস্থলে থাকা সাপমারা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য আইয়ূব হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, সকালে আব্দুস সালাম মোটরসাইকেল নিয়ে বন্ধু ফুল মিয়ার বাড়িতে যান। পরে সকালের নাস্তা সেরে দুই বন্ধু ইসলামপুর কলেজ মাঠে ফুটবল খেলতে বাড়ি থেকে বেরিয়ে পড়েন।

বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জী বলেন, মরদেহ দুটি উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় তদন্ত কেন্দ্রে একটি ইউডি মামলা করা হবে।

সিদ্দিক আলম দয়াল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়