ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ট্রা‌কের ধাক্কায় প্রকৌশলী নিহত

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ২০ আগস্ট ২০২১  
ট্রা‌কের ধাক্কায় প্রকৌশলী নিহত

বগুড়ার শেরপুরে ট্রা‌কের ধাক্কায় প্রাই‌ভেটকারে থাকা তৌফিকুল্লাহ নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। এসময় নিহত তৌ‌ফিকুল্লাহর মা নাজমা আক্তার লিলিও গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২০ আগস্ট) সকালে উপ‌জেলার মির্জাপুর বাজার এলাকার বগুড়া -ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা রতন হোসেন বিষয়টি জানিয়েছেন।

তৌফিকুল্লাহ পাবনা জেলার সাথিয়া উপজেলার সরিষা ভিটাপাড়া গ্রামের এম.এস ছানাউল্লাহর ছেলে। এছাড়া তিনি পেট্রো বাংলার প্রকৌশলী ছি‌লেন।

রতন হোসেন জানান, মা ও ছেলে বগুড়া থেকে প্রাইভেটকারযোগে পাবনার সাথিয়া যাওয়ার পথে মির্জাপুর বাজার এলাকায় পৌঁছলে বগুড়াগামী একটি  ট্রাক সাম‌নে থে‌কে তা‌দের ধাক্কা দেয়। এতে মুহূ‌র্তের ম‌ধ্যে প্রাইভেটকারটি দুমড়ে মুচরে যায়। এ সময় প্রাই‌ভেটকা‌রের চাল‌কের আস‌নে থাকা তৌ‌ফিকুল্লাহ ঘটনাস্থলেই মারা যান। প্রাইভেটকারের ভিতরে থাকা তার মা গুরুতর আহত হন। প‌রে স্থানীয় লোকজন ফায়ার সা‌র্ভিসে খবর দি‌লে ফায়ার সা‌র্ভিসের কর্মীরা তা‌কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

রতন হোসেন আরও জানান, খবর পে‌য়ে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার থেকে এক‌জ‌নের লাশ এবং একজন‌কে আহত অবস্থায় উদ্ধার করা হ‌য়ে‌ছে। আহত নারী‌কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌ক‌্যাল ক‌লেজ হাসপাতা‌লে এবং নিহতের লাশ হাইও‌য়ে পু‌লিশের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

এনাম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়