ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় বাগেরহাট ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ১১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:২৬, ১১ সেপ্টেম্বর ২০২১
সড়ক দুর্ঘটনায় বাগেরহাট ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিহত

বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেজোয়ানউল ইসলাম রিদু

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেজোয়ানউল ইসলাম রিদু (৩৮) নিহত হয়েছেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট-রুপসা পুরাতন সড়কের কুলিয়া দাইড় নামক স্থানে ট্রাকের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কে এম আজিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজোয়ানউল ইসলাম রিদু বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি অত‌্যন্ত বিনয়ী ও প্রতিভাবান ক্রিকেটার ছিলেন। বাগেরহাট জেলা ক্রিকেট দলের কোচ শংকর পাল জানান, সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় রিদু মারা গেছেন। বাগেরহাট ক্রিকের্টার্স ক্লাব ১ম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণের মধ্য দিয়ে তার জেলা পর্যায়ের খেলায়  ব্যাপক পরিচিতি হয়। পরে উন্মোচন ক্লাবে এবং সর্বশেষ ঢাকার পারটেক্স্র ক্লাবে ১ম বিভাগ ক্রিকেট লীগে রিদু খেলোয়াড় ছিলেন।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শেখ হায়দার আলী বাবু জানান, বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক এই ক্রিকেটার রিদু অত‌্যন্ত পরিছন্ন খেলোয়াড়। তার মুত্যৃতে বাগেরহাট জেলা ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতি বছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়।

ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, ‘বাগেরহাট সদর উপজেলার যাগ্রাপুর বাজার থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে বাগেরহাট-রুপসা পুরাতন সড়কের কুলিয়া দাইড় নামক স্থানে পিছন থেকে একটি ট্রাকের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। 
নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধাক্কার পরেই ট্রাকটি রাস্তার খাদে পড়ে যায়। চালক ও হেলপার তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। আমরা ট্রাকটিকে জব্দ করার ব্যবস্থা করছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছেন।’

তার মৃত্যুতে বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমানসহ সকলে রিদুর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ‌্য, রেজোয়ানউল ইসলাম রিদু বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘ দিনের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, ক্লাবে সুনামের সাথে ক্রিকেট খেলেছেন রিদু। খেলা থেকে অবসর নেওয়ার পরে বাগেরহাট শহরের দশানী সার্কিট হাউস মোড়ে  মুদি ব্যবসা করতেন। সেই দোকানের মালামাল ক্রয় করে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। তার স্ত্রী, এক মেয়ে ও ছেলে সন্তান রয়েছে।

টুটুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়