Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

শেরপুরে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ আহত ১৫

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৭, ১৬ সেপ্টেম্বর ২০২১  
শেরপুরে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ আহত ১৫

শেরপুরের শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় কুকুড়ে কামড়ানোর ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর বেলা কালো রঙয়ের একটি পাগলা কুকুর পুরান শ্রীবরদী, মামদামারী, মরিচাপাড়াসহ বিভিন্ন এলাকা দিয়ে যাওয়ার সময় সামনে যাকে যেভাবে পেয়েছে তাকে কামড় দিয়ে আহত করেছে।

পরে আহতদের উদ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  পরে অবস্থা গুরুতর হওয়ায় দুই জনকে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে হাসপাতালে কুকুর কামড়ানোর কোন টিকা না থাকায় রোগীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে এবং বাধ্য হয়ে বাইরে থেকে ভ্যাকসিন কিনে প্রয়োগ করছে।

বাঘহাতা গ্রামের মাহাজল হোসেন বলেন, দুপুরে একটি পাগলা কুকুর আমার মেয়েকে কামড়িয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমার মেয়েকে চিকিৎসার জন্য আনা হলেও ভ্যাকসিন না থাকায় আমাকে ভোগান্তিতে পরতে হয়েছে ।

ভ্যাকসিন সরবরাহের ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অমিও জ্যোতি সাইফুল্লাহ বলেন, উপজেলা পর্যায়ে কুকুরের ভ্যাকসিন সরবরাহ না থাকায় আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে জেলা সদর হাসপাতালে গিয়ে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার পরামর্শ দেয়া হয়েছে। তবে যারা বাইরে থেকে ভ্যাকসিন কিনে এনেছে তাদের সাথে সাথে ভ্যাকসিন দেয়া হয়েছে।

তারিকুল/মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়