ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঘুম থেকে ডেকে তুলে বাড়ির উঠানে গুলি করে হত্যার অভিযোগ  

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ২৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১০:৩৪, ২৪ সেপ্টেম্বর ২০২১
ঘুম থেকে ডেকে তুলে বাড়ির উঠানে গুলি করে হত্যার অভিযোগ  

নিহত রাজু আহম্মেদ (৩৭)

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজু আহম্মেদ (৩৭) নামে এক ব্যক্তিকে ঘুম থেকে ডেকে তুলে বাড়ির উঠানে গুলি করে হত্যা করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার ভাদালিয়া ইউনিয়নের দরবেশপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাব্বিরুল আলম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজু আহম্মেদ দরবেশপুর গ্রামের মুন্তা মণ্ডলের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। 

নিহতের পরিবারের সদস‌্য ও এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, গত কয়েক মাস ধরে ভাদালিয়া দরবেশপুর এলাকায় আধিপত্য বিস্তারকে করে বিবাদমান দুটি গ্রুপের মধ্যে কোন্দল চলছিলো। এ ধারাবাহিকতায় বিভিন্ন সময় বিবাদ লেগে থাকতো। বৃহস্পতিবার রাতে রাজু বাসায় ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক ১টার দিকে একদল দুর্বৃত্ত বাড়ি ঘেরাও করে রাজুকে তার ঘর থেকে বের করে বাড়ির উঠানেই খুব কাছ থেকে বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়। পরিবারের লোকজন রাজুকে উদ্ধার করে  কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় তদন্ত চলছে। একই সঙ্গে দুর্বৃত্তদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

কাঞ্চন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়