Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

যুবদলের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ২৬ সেপ্টেম্বর ২০২১  
যুবদলের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় যুবদলের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছেন উপজেলা যুবদলের পদবঞ্চিত নেতাকর্মীরা।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার তারাগন মাঠে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে আগামী সাত দিনের মধ্যে কমিটি বাতিলের আল্টিমেটাম দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী জাহাঙ্গীর আলম লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, ‘আবদুর রহমান সানির বড় ভাই কবির আহাম্মদ ভূঁইয়ার প্রত্যক্ষ ইঙ্গিতে আখাউড়া উপজেলা ও পৌর যুবদলের একপেশে কমিটি গঠন করা হয়েছে। ১২ জুন যে দুটি কমিটি ঘোষণা করা হয়েছে, সেখানে দলের জন্য কাজ করা ত্যাগী নেতা–কর্মীদের রাখা হয়নি।’

তিনি আরো বলেন, ‘গত বছরের ২৪ আগস্ট কেন্দ্রীয় যুবদলের নেতারা আমাদের ঢাকায় ডেকে নিয়ে সাক্ষাৎকার নেন। দুঃখের বিষয়, আমাদের সবাইকে বাদ দিয়ে শুধু কবির আহাম্মদ ভূইয়ার অনুসারীদের সংযুক্ত করে উপজেলা যুবদল ও পৌর যুবদলের দুটি একপেশে কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া কবির আহাম্মদ ভূইয়া এখনো আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দেননি।  বরং তিনি এ এলাকায় বিএনপিতে নিজস্ব বলয় সৃষ্টি করে দলকে বিভক্ত করেছেন।’

সংবাদ সম্মেলনে যুগ্ম আহবায়ক-২ পদপ্রার্থী মামুন মিয়া, পৌর যুবদলের আহ্বায়ক প্রার্থী আহসান, সদস্যসচিব প্রার্থী আস-সাদিক ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক প্রার্থী এম এ ফোরকানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন শেষে ঝাড়ুমিছিল হয়। মিছিল শেষে আবদুর রহমান সানি ও তাঁর বড় ভাই সাবেক ছাত্রলীগ নেতা কবির আহাম্মদ ভূঁইয়ার কুশপুত্তলিকা পোড়ান পদবঞ্চিত নেতা–কর্মীরা।

মাইনুদ্দীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়