ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিধবাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

জয়পুরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪০, ৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৪৯, ৩ অক্টোবর ২০২১
বিধবাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

জয়পুরহাটের পাঁচবিবিতে বিয়ের প্রলোভন দিয়ে আপন বড় ভাইয়ের বিধবা স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধুর দেবর করিম হোসেন দুদু (৬০) এবং সাব্বির হোসেন (২৭) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (২ অক্টোবর) রাতে ভুক্তভোগী ওই গৃহবধূ  পাঁচবিবি থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছেন। পরে পুলিশ করিম হোসেন ও সাব্বির হোসেনকে গ্রেপ্তার করে। 

রোববার (৩ অক্টোবর) গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, দুই বছর আগে ওই গৃহবধূর স্বামী মারা যান। স্বামীর মৃত্যুর পর থেকে ওই গৃহবধূ বাড়িতে একাই থাকতেন। এরপর দেবর করিম হোসেনের সঙ্গে ওই গৃহবধূর সর্ম্পক গড়ে ওঠে। বর্তমানে গৃহবধূ পাঁচ মাসের অন্তঃসত্বা। এ অবস্থায় তিনি করিম হোসেনকে বিয়ের কথা বলে আসছিলেন। কিন্তু করিম হোসেন কালক্ষেপন করে আসছিলেন। শনিবার রাতে করিম হোসেন তার নাতী সাব্বির হোসেনের সহযোগিতায় ঘরে প্রবেশ করে ওই গৃহবধুকে ধর্ষণ করেন।

পরে রাতেই ওই গৃহবধূ সন্তানের পিতৃ পরিচয় ও জীবনের নিরাপত্তা চেয়ে থানায় করিম হোসেন ও সাব্বির হোসেনের বিরুদ্ধে মামলা করেন। রাতেই পুলিশ অভিযুক্ত দুজনকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শামীম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়