ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রাম রেডিসনে হচ্ছে ‘গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ১৮ অক্টোবর ২০২১  
চট্টগ্রাম রেডিসনে হচ্ছে ‘গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’

চট্টগ্রামে হতে যাচ্ছে ৩ দিনের ‌‘দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো ২০২১’। ভায়োলেট ইনকরপোরেশনের আয়োজনে আগামী ১১ নভেম্বর থেকে ১৩ নভেম্বর রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউতে পঞ্চমবারের মতো এই এক্সপো হবে।  

রোববার (১৭ অক্টোবর) এ বিষয়ে ভায়োলেট ইনকরপোরেশন ও রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউ’র মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  এসময় রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউ’র পক্ষ থেকে স্বাক্ষর করেন অপারেশনস ইনচার্জ জমির উদ্দিন কোরেশী ও ভায়োলেট ইনকরপোরেশনের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর এ.বি.এম খালেদ মাহমুদ। 

খালেদ মাহমুদ রাইজিংবিডিকে বলেন, ‘বন্দরনগরী চট্টগ্রামে অত্যন্ত জমকালো আয়োজনে আন্তর্জাতিক মানের গ্র্যান্ড ওয়েডিং এক্সপো আয়োজন করে আসছে ভায়োলেট ইনকরপোরেশন। এবারের তিন দিনব্যাপী এ আয়োজনে একই ছাদের নিচে থাকছে বিবাহ অনুষ্ঠানের প্রস্তুতি থেকে সমাপনী পর্যন্ত যাবতীয় উপস্থাপনা।  পাশাপাশি ওয়েডিং প্ল্যানের জন্য পরামর্শদাতা প্রতিষ্ঠান, বিভিন্ন ধরনের মেন্যু ও ভেন্যু বাছাইয়ের সুযোগ, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ওয়েডিং মেকআপ, ওয়েডিং এক্সপার্ট, ডিজাইনারদের তৈরি পোশাক ও জুয়েলারিসহ আকর্ষণীয় সব আয়োজন।’  

এছাড়াও শাড়ি, শেরওয়ানী, গয়না, মেহেদি, ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল, আসবাবপত্র, হানিমুন প্যাকেজসহ ওয়েডিং ইন্ড্রাস্ট্রির ৫৫টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে এই এক্সপোতে।

রেজাউল/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়