Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবক খুন, ঘাতক গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ১৯ অক্টোবর ২০২১  
বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবক খুন, ঘাতক গ্রেপ্তার

পুলিশের হাতে গ্রেপ্তার আব্দুল হাকিম

ছোট বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামে মইনুল ইসলাম (২০) নামের এক যুবককে কুপিয়ে হত‌্যা করা হয়েছে। হত‌্যাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রোববার (১৭ অক্টোবর) মইনুলসহ পাঁচজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মইনুলের মৃত‌্যু হয়।

মঙ্গলবার বিকেলে হত‌্যাকারী আব্দুল হাকিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বিষয়টি  নিশ্চিত করেছেন।

মইনুল জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে। আব্দুল হাকিম একই গ্রামের মোস্তফা হোসেনের ছেলে।

ওসি একেএম আলমগীর জাহান জানিয়েছেন, হাকিম দীর্ঘদিন ধরে মইনুলের ছোট বোনকে কুপ্রস্তাব দেওয়াসহ বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল। এর প্রতিবাদ করায় গত রোববার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল ও তার মা, ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় এলাকাবাসী এগিয়ে এলে হাকিম পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ওই রাতেই বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মইনুলের মৃত‌্যু হয়।

এ ঘটনায় জয়পুরহাট সদর থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাওয়ার সময় সীমান্তবর্তী উচনা এলাকা থেকে হাকিমকে গ্রেপ্তার করে পুলিশ।

শামীম/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়