Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

তিস্তার স্রোতে কৃষক নিখোঁজ

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ২০ অক্টোবর ২০২১   আপডেট: ২২:৪৮, ২০ অক্টোবর ২০২১
তিস্তার স্রোতে কৃষক নিখোঁজ

ফাইল ফটো

কুড়িগ্রামে তিস্তার পানির স্রোতে এক কৃষক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ওই ব্যক্তি কুড়িগ্রামের উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নগরপাড়া গ্রামের বাসিন্দা। বুধবার(২০ অক্টোবর) দুপুরের দিকে তিনি নিখোঁজ হন।

স্থানীয়রা জানান, আজ দুপুরের দিকে থেতরাই ইউনিয়নের দড়ি কিশোরপুর এলাকায় সাঁতার কেটে নদী পার হওয়ার সময় স্রোতের তোড়ে তিনি তলিয়ে যান। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধারে নদীতে ঝাঁপ দিলেও তাকে খুঁজে পাওয়া যায়নি। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নিখোঁজের ৪ ঘণ্টা পরেও তার কোনও খোঁজ মেলেনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব আলী সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় ইউপি সদস্যদের বরাত দিয়ে তিনি বলেন, নিখোঁজ বদিয়াজ্জামান প্রতিদিনের মতো নিজের গবাদিপশুর জন্য ঘাস সংগ্রহ করতে নদী পাড় হয়ে চরাঞ্চলে যান। দুপুর ১টার দিকে ঘাসের বস্তা সাথে নিয়ে নদীতে সাঁতার কেটে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। সকালের থেকে দুপুরের পানির স্রোত বেশি থাকায় স্রোতের তোড়ে তিনি ডুবে যান। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধারের জন্য পানিতে ঝাঁপ দিলেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি। স্থানীয়দের সহযোগিতায় দুটি নৌকা দিয়ে উদ্ধার অভিযান চলছে।

এ ব্যাপারে উলিপুর ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী ইনচার্জ আব্বাস আলী জানান, আমাদেরকে এখনো জানানো হয়নি। জানালে ব্যবস্থা নিবো।

উলিপুর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, ঘটনাটি শুনেছি। নদীতে তীব্র স্রোত থাকায় ওই কৃষক নিখোঁজ হলেও এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

সৈকত/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়