Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

পোশাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে: বি‌জিএমইএ সভাপতি

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ২২ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:১৭, ২২ অক্টোবর ২০২১
পোশাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে: বি‌জিএমইএ সভাপতি

বি‌জিএমইএ’র সভাপতি ফারুক হাসান বলেছেন, সরকারের সহযো‌গিতায় তৈরি পোশাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে। করোনাকালে যেসব তৈরি পোশাক শিল্প কারখানা বন্ধ ও রুগ্ন হয়ে পড়ে ছিল, সেসব শিল্প কারখানা পুনরায় চালু করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন। 

‌বিজিএমইএ সভাপতি বলেন, খুব শিগগিরই দেশের তৈরি পোশাক খাত আবার পূর্বের অবস্থানে ফিরে যাবে। তখন আমরা এই খাতে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীর সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হবে।

এ সময় সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আব্দুল মান্নান ক‌চি বলেছেন, ত্যাগী নেতাদের নেতৃত্ব দিয়ে তৃণমূল পর্যায়ে কমিটি গঠনের মাধ্যমে দলকে শক্তিশালী করা হচ্ছে।

এর আগে বিজিএমইএ’র সভাপতি ফারুক হাসান পরিচালকদের নিয়ে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর প‌রিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজুসহ নব গ‌ঠিত বি‌জিএমইএ’র পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাদল সাহা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়