ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

মুরাদের পদত্যাগ: জামালপুরের আওয়ামী লীগের নেতারা খুশি

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:১৬, ৭ ডিসেম্বর ২০২১
মুরাদের পদত্যাগ: জামালপুরের আওয়ামী লীগের নেতারা খুশি

অডিও ফাঁসের ঘটনায় আলোচিত-সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের নির্দেশ দেওয়ার খবরে তার নিজ জেলা জামালপুরের আওয়ামী লীগের নেতাকর্মীরা খুশি।

সময়োপযোগী সিদ্ধান্ত নেওয়ায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের নেতারা। 

এই খবর পাওয়ায় সোমবার রাতেই দলীয় পদ থেকেও অব্যহতি দেওয়ার সিদ্ধাস্ত নেন জেলা আওয়ামী লীগ। সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান এবার দলীয় পদও হারাতে যাচ্ছেন।

জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদ থেকে অব্যহতি দিতে জরুরী সভা আহবান করেছে জামালপুর জেলা আওয়ামী লীগ। সোমবার রাতে দলীয় সুত্র এ তথ্য নিশ্চিত করেছে। 

ডা. মুরাদ হাসান জামালপুর-৪ (সরিষাবাড়ি) আসনের সংসদ সদস্য ও  জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. বাকী বিল্লাহ বলেন, ‘প্রধানমন্ত্রী মন্ত্রিসভা গঠন বা কাউকে মন্ত্রিসভা থেকে অব্যাহতি দেওয়ার এখতিয়ার রাখেন। তিনি ডা. মুরাদকে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগের যে নির্দেশ দিয়েছেন আমি জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সে সিদ্ধান্তের সঙ্গে একমত পোষণ করি।’

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী বলেন, ‘মুরাদ হাসানের আচরণ লজ্জাজনক ও দুঃখজনক।’ 

তাকে দলীয় পদ থেকে অব্যহতি দিতে জেলা আওয়ামী লীগ আজ (মঙ্গলবার) বিকালে দলীয় কার্যালয়ে জরুরী সভা আহবান করা হয়েছে বলে জানান তিনি।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছানোয়ার হোসেন বাদশা বলেন, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই। এই সিদ্ধান্তে সরিষাবাড়ী আওয়ামী লীগের নেতাকর্মীরা আনন্দিত।

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগের খবর জামালপুরের সর্বস্তরের মানুষের মধ্যেও খুশি ও আনন্দের বন্যা বয়ে যায়। মুরাদ হাসানের নির্বাচনী এলাকা জামালপুরের সরিষাবাড়িতে স্থানীয় আওয়ামী লীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে।

সেলিম/টিপু 

সর্বশেষ

পাঠকপ্রিয়