ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাদারীপুরে ৩ পুলিশের উপর হামলা, ইউপি সদস্যসহ আটক ৪

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ১২ মে ২০২২  
মাদারীপুরে ৩ পুলিশের উপর হামলা, ইউপি সদস্যসহ আটক ৪

মাদারীপুরে মাদককারবারীদের হামলায় জেলার গোয়েন্দা পুলিশের এক এসআইসহ তিন পুলিশ সদস্য আহত ও ডিবি পুলিশের ব্যবহৃত একটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনায় আটক ৪ জনকে আজ (বৃহস্পতিবার) আদালতে সোপর্দ করা হবে। 

বুধবার (১১ মে) বিকেলে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য-পেয়ারপুর এলাকায় পুলিশ সদস্যদের উপর এ হামলার ঘটনা ঘটে। 

এতে আহত পুলিশ সদস্যরা হলেন, জেলার গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরীফ আব্দুল রশীদ, সহকারী উপপরির্শক (এএসআই) শফিউল বাশার ও মো. সজীব (এএসআই)।  

ঘটনার পর অভিযান চালিয়ে ৪জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, পেয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুর খান, মধ্য-পেয়ারপুর গ্রামের বারেক কাজীর ছেলে রাহাদ কাজী, একই গ্রামের আব্দুল হক খালাসীর ছেলে রফিকুল ইসলাম ও গফুর কাজীর ছেলে আক্কাস কাজী।

আটককৃতদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা ও পুলিশ আহত করার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। 

গোয়েন্দা পুলিশ ও স্থানীয়রা জানায়, পেয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সবুর খানের বাড়ির পাশের পরিত্যক্ত ঘরে ইয়াবার কারবার চলে- এমন সংবাদের ভিত্তিতে জেলার গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক শরীফ আব্দুল রশীদের নেতৃত্বে একটি দল অভিযান চালায়। এ সময় ইব্রাহীম হাওলাদারকে মাদকসহ আটক করা হয়। তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন পেয়ারপুর ইউপি সদস্য সবুর খান। ভুয়া পুলিশ আখ্যা দিয়ে হামলা চালিয়ে আটক ইব্রাহীমকে ছিনিয়ে নেন। হামলায় ডিবির এসআই আব্দুর রশীদসহ তিনজন আহত হয়। এ সময় ভাংচুর করা হয় পুলিশের ব্যবহৃত একটি মোটরসাইকেল। খবর পেয়ে ডিবি পুলিশের অতিরিক্ত একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় ঘটনাস্থল থেকে অভিযান চালিয়ে ইউপি সদস্য সবুর খানসহ চার জনকে আটক করে ডিবি পুলিশ।

মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আল-মামুন বলেন, ডিবি পুলিশের উপর হামলার ঘটনায় ইউপি সদস্যসহ ৪জন আটক করা হয়েছে। বাকিদের ধরতে চলছে অভিযান। আটককৃতদের আজ আদালতে সোপর্দ করা হবে।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়