ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

বিয়েতে খাবার কম দেওয়ায় বর-কনে পক্ষের সংঘর্ষ, আহত ১০

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ২১ মে ২০২২   আপডেট: ১৪:০৮, ২১ মে ২০২২
বিয়েতে খাবার কম দেওয়ায় বর-কনে পক্ষের সংঘর্ষ, আহত ১০

প্রতীকী ছবি

নরসিংদীতে বিয়ে বাড়িতে খাবার কম দেওয়াকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২০ মে) বিকেলে নরসিংদীর রায়পুরা উপজেলার পূর্ব হরিপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে বিয়ে সম্পন্ন না করেই বর বাড়ি ফিরে য়ায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের পূর্ব হরিপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ের সঙ্গে রায়পুরা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের আতাউরের ছেলের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।

সেই সূত্র ধরেই দুই পরিবারের সম্মতিতে শুক্রবার বিয়ের দিন ধার্য হয়। দুপুরের পর বরযাত্রী আসলে শুরু হয় খাওয়া-দাওয়া। একপর্যায়ে বরপক্ষকে খাবার পরিমাণে কম দেয়ায় বরের বাবা রফিকুল ইসলাম খাবার ভর্তি প্লেট ঢিল মেরে ফেলে দেন।

এরপরই শুরু হয় দুপক্ষের তর্ক-বিতর্ক। পরে হাতাহাতি থেকে শুরু হয় মারামারি। এ ঘটনায় দুপক্ষের ১০ জন আহত হয়েছেন। পরে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রায়পুরা থানার এসআই রাকিবুল ইসলাম বলেন, ‘বর পক্ষকে খাবার কম দেয়ায় বরের পিতা খাবারসহ প্লেট ফেলে দিলে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।’

তিনি আরো বলেন, ‘ঘটনাস্থল থেকে আমরা চলে আসার পর জানতে পারি, বর পক্ষ বিয়ে সম্পন্ন না করেই চলে গেছে। এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি।’

মাহমুদ/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়