ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বগুড়ায় জুয়ার আসরে বজ্রপাত, আহত ৬ 

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ১৯ জুন ২০২২  
বগুড়ায় জুয়ার আসরে বজ্রপাত, আহত ৬ 

বজ্রপাতে আহত একজনকে হাসপাতালে নেওয়া হচ্ছে

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানে জুয়ার আসরে বজ্রপাতে ছয় জন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপর তিনজন একই হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

রোববার (১৯ জুন) বিকেলে শিবগঞ্জ উপজেলার গড় মহাস্থান উত্তরপাড়ায় বজ্রপাত হয়। আহতরা হলেন— গড় মহান্থান গ্রামের আব্দুল জলিলের ছেলে জুয়েল (৩৫), শফিকুলের ছেলে সুমন (৩৫), আলাউদ্দিনের ছেলে রব্বানী (২৪), আইয়ুব আলীর ছেলে মোমিন (২৬), কিয়ামত আলীর ছেলে এলিম (২২) ও আবুল হোসেনের ছেলে মন্টু (৩০)। 

স্থানীয় বাসিন্দারা জানায়, গড় মহাস্থান গ্রামের আট যুবক উত্তরপাড়ার মোবারক আলীর ইউকেলিপটাস বাগানে জুয়ার আসর বসায়। বিকেল ৪টার দিকে জুয়ার আসর চলাকালে সেখানে বজ্রপাত হয়। এতে ওই আসরের ছয় জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং রব্বানী, জুয়েল ও সুমনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য বেলাল মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতরা সবাই চিহ্নিত জুয়াড়ি। তারা প্রতিদিনই বিভিন্ন স্থানে জুয়ার আসর বসায়।

মেডিকেল ফাঁড়ির এটিএসআই লালন হোসেন বলেন, হাসপাতালে ভর্তি তিন জনের কারো তখন জ্ঞান ছিল না। তাদের চিকিৎসা চলছে।

এনাম/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়