ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

হবিগঞ্জে বন্যা দুর্গত এলাকার ৫০০ পরিবারে এলজিইডি’র ত্রাণসামগ্রী বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৩, ৩০ জুন ২০২২   আপডেট: ০২:০৫, ৩০ জুন ২০২২
হবিগঞ্জে বন্যা দুর্গত এলাকার ৫০০ পরিবারে এলজিইডি’র ত্রাণসামগ্রী বিতরণ

হবিগঞ্জ জেলার বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার বন্যা দুর্গত এলাকায় ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) হবিগঞ্জের উদ্যোগে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে চাল, ডাল, লবণ, পেঁয়াজ এবং খাবার স্যালাইন দেওয়া হয়েছে। বুধবার (২৯ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত আজমিরীগঞ্জ উপজেলার বন্যা দুর্গত বিজয়কান্দি, পূর্ব বিজয়পুর, পিরিজপুর, কাটাখালী ও বানিয়াচং উপজেলার মার্কুলী এলাকায় ওই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণসামগ্রী বিতরণ করেন এলজিইডি হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী আব্দুল বাছির, সিনিয়র সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী ফরহাদ আমিন ভূঁইয়া, উপ-সহকারী প্রকৌশলী দিলীপ কুমার দাশ, হবিগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী শাকিব আল হাফিজ, বানিয়াচং উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম প্রমুখ। এ সময় এলজিইডি জেলা ও উপজেলা অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সিনিয়র সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম জানান, সিলেটে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে কয়েকদিন আগে হবিগঞ্জ এলজিইডির পক্ষ থেকে সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করা হয়। এবার হবিগঞ্জ জেলার বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় বিতরণ করা হলো। আমরা ভবিষ্যতেও অসহায় মানুষদের সহায়তার প্রচেষ্টা অব্যাহত রাখব।

মামুন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়