ঢাকা     বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৪ ১৪২৯ ||  ০২ রবিউল আউয়াল ১৪১৪

কলেজের প্রভাষকের আত্মহত্যা, ছাত্রী আটক

নরসিংদী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২২ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:০৪, ২২ সেপ্টেম্বর ২০২২
কলেজের প্রভাষকের আত্মহত্যা, ছাত্রী আটক

প্রভাষক আব্দুল্লাহ আলী

নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আলী (৩২) ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন। এতে প্ররোচনার অভিযোগে ঘটনাস্থল থেকে একই কলেজের ২য় বর্ষের এক ছাত্রীকে আটক করেছে পুলিশ। 

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে নরসিংদীর হাজিপুরে তার নিজ ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মডেল থানা পুলিশ। 

আব্দুল্লাহ আলী হাজিপুর ইউনিয়নের বাসিন্দা তাহের মিয়া ছেলে। তার চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে। আত্মহত্যার প্রায় ১৪ ঘণ্টা আগে তার ব্যক্তিগত ফেসবুক ওয়ালে “আই এম ডেস্ট্রয়িং মাইসেল্ফ” লিখে একটি পোস্টও করেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা  জানায়,  প্রায় কয়েক মাস ধরে আব্দুল্লাহ আলীর সঙ্গে কলেজের ২য় বর্ষের এক শিক্ষার্থীর প্রেমের সর্ম্পক তৈরি হয়। একপর্যায়ে ওই মেয়ে বিয়ের জন্য চাপ দেয় শিক্ষককে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় ও মেয়েটি শিক্ষকের বাসায় চলে আসে। পরে সে এবং কয়েকজন মেয়ে মিলে দরজা ধাক্কাধাক্কি করে খুলতে না পেরে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে শিক্ষককে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে পুলিশ এসে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। রাত ১২টার দিকে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, ঘটনার পর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।এবিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য একজন ছাত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে। 

হৃদয়/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়