ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাবনায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পলাতক

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২০, ২৫ সেপ্টেম্বর ২০২২  
পাবনায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পলাতক

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে শিউল খাতুন (২৮) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে রুপপুর ইউনিয়নের কাঁঠালডাঙ্গি গ্রামে নিজ শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে স্বামী বিদ্যুৎ হোসেন (৩৮) পলাতক রয়েছে।

প্রতিবেশীরা জানান, বিদ্যুৎ মালয়েশিয়া থেকে সাত-আটমাস আগে দেশে ফিরে তার দ্বিতীয় স্ত্রী শিউলি খাতুনের বাবা তোজাম্মেল শেখের বাড়িতে উঠেন। তারপর থেকে তারা একত্রে বসবাস করে আসছিলেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে স্বামী ও স্ত্রী একই ঘরে ঘুমিয়ে পড়েন বলে শিউলির পরিবারের লোকজন জানান। রাতের কোনো এক সময় শিউলিকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে তাদের ধারণা। 

সকালে শিউলির গলাকাটা লাশ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন আমিনপুর থানা পুলিশে খবর দেন। ঘটনার পরে থেকে স্বামী বিদ্যুৎ পলাতক রয়েছেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, তারা এলাকাবাসী ও পরিবারের সদস্যদের দেওয়া খবরের সূত্র ধরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। এ বিষয়ে হত্যা মামলা দায়ের হয়েছে। স্বামী বিদ্যুৎকে গ্রেফতার করার পর হত্যার রহস্য জানা যাবে।

শাহীন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়