ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন হ্যাপী

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৩, ২৫ সেপ্টেম্বর ২০২২  
পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন হ্যাপী

সালমা রহমান হ্যাপী

আগামী ১৭ অক্টোবর দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে নির্বাচনের আগে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পিরোজপুরের জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন সালমা রহমান হ্যাপী। 

গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে পিরোজপুরে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তারা হলেন— আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল্লাহ আল মাসুদ, নেছারাবাদ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসা. হাসিনা মনি, শহিদুজ্জামান সিকদার এবং আমির হোসেন।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মনোনয়নপত্র বাছাইকালে হলফনামায় ত্রুটি থাকায় চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামান সিকদার ও আমির হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়। আদালতে চ্যালেঞ্জ করেও তারা মনোনয়নের বৈধতা পাননি। 

রেববার (২৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারে শেষ দিনে সংবাদ সম্মেলন করে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ। এ সময় তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপীর পক্ষে কাজ করার ঘোষণা দেন। 

এ ছাড়া বাকি দুই স্বতন্ত্র প্রার্থী নেছারাবাদ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মনি ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ আল মাসুদ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। 

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. জাহেদুর রহমান জানান, সালমা রহমান হ্যাপী একমাত্র প্রার্থী হওয়ায় তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ঘোষণার অপেক্ষায় রয়েছেন।    

হ্যাপী পিরোজপুর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামীলীগের সদস্য।
 

তাওহিদুল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়