ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাফ জয়ী নারী ফুটবলার আঁখিকে শাহজাদপুরে সংবর্ধনা

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ২৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:১০, ২৯ সেপ্টেম্বর ২০২২
সাফ জয়ী নারী ফুটবলার আঁখিকে শাহজাদপুরে সংবর্ধনা

ঢাকা থেকে ছাদখোলা জিপে সিরাজগঞ্জের শাহজাদপুরে পৌঁছান সাফ জয়ী নারী ফুটবলার দলের ডিফেন্সের আঁখি খাতুন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নিজ এলাকায় ফেরেন তিনি।

আঁখির বাড়ি ফেরার মুহূর্তকে স্মরণীয় করে রাখতে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার উদ্যোগে সংবর্ধনার আয়োজন করা হয়। শাহজাদপুরে আসা মাত্রই মুহুর্মুহু স্লোগান আর ঢোলের বাদনে উৎসবমুখর পরিবেশে ফুলের শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয় তাকে।

সংবর্ধনা অনুষ্ঠানে সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা বলেন, ‘নারীদের পথ চলা সহজ ছিল না। জীবনের সঙ্গে যুদ্ধ করে মেয়েরা আজ জয়ী হয়েছে। এই সাফল্যের যাত্রা সবে শুরু হলো, সেটি যেন থেমে না যায়। নারী খেলোয়াড়দের হাত ধরে একদিন বিশ্বজয় করবে বাংলাদেশ।’

তিনি আরও বলেন, ‘কঠোর পরিশ্রমের এই ধারা অব্যাহত রাখতে হবে। নারী ফুটবলারদের হাত ধরে ফুটবল দল আরও এগিয়ে যাবে ইনশাআল্লাহ।’

অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন, নারীরা আমাদের গর্বিত ও সম্মানিত করেছেন। তাদের এই সাফল্যে যেন আগামীর প্রজন্মও উৎসাহিত হয়, সেজন্য এই আয়োজন করা হয়েছে।

ভক্তদের উদ্দেশ্যে আঁখি খাতুন বলেন, ‘খুব ভালো লাগছে, আজ খুশির দিন। সংবর্ধনা দেওয়ার জন্য ধন্যবাদ। কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছি না। আপনারা পাশে ছিলেন, ভবিষ্যতেও থাকবেন। আপনাদের সীমাহীন সমর্থন আগামী দিনেও আমার মনোবল দৃঢ় করবে।’

রাসেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়