ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাস্তায় কুকুর পিটিয়ে হত্যা, রিকশাচালক গ্রেপ্তার

নরসিংদী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ৩০ সেপ্টেম্বর ২০২২  
রাস্তায় কুকুর পিটিয়ে হত্যা, রিকশাচালক গ্রেপ্তার

নরসিংদীর শহরতলীর একটি রাস্তায় দুপুরে প্রকাশ্যে কুকুরকে পিটিয়ে হত্যার অভিযোগে মুক্তার হোসেন (৪৩) নামে এক রিকশাচালককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী র‌্যাব-১১ এর  সিপিএসসি, ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

নরসিংদীর স্বেচ্ছাসেবী সংগঠন ‘রবিন হুড দ্য অ্যানিমেল’ এর প্রতিষ্ঠাতা আফজাল হোসেন বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় দায়েরকৃত মামলায় কুকুর হত্যার অভিযোগটি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, সম্প্রতি সোমবার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। সেটাতে দেখা যায়, দুইজন ব্যক্তি রাস্তার মধ্যে ফেলে একটি কুকুরকে পিটাচ্ছে এবং কিছুক্ষণ পর কুকুরটি সেখানেই মারা যায়। পরবর্তীতে বিষয়টি স্বেচ্ছাসেবী সংগঠন ‘রবিন হুড দ্য অ্যানিমেল’ জানতে পেরে ৯৯৯ নম্বরে কল করে। পরে র‌্যাবের সঙ্গে তারা যোগাযোগ করে। 

তিনি বলেন, মুক্তার হোসেন ও উজ্জ্বল হোসেন নামে দুইজন  কুকুরকে রাস্তায় পিটিয়ে হত্যা করে। র‌্যাব অভিযুক্তদের আটক করে কার্যালয়ে নিয়ে আসে।‌ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় মুক্তার হোসেন এর আগেও পিটিয়ে পাঁচটি কুকুর হত্যা করেছে। 

নরসিংদী সদর থানায় মামলা হওয়ায় মুক্তারকে থানায় হস্তান্তর করা হয়েছে। আর মুক্তারের সহযোগী নাবালক হওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

হৃদয়/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়