ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বামীকে বশের তদবির আনতে গিয়ে গণধর্ষণের শিকার

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ১ অক্টোবর ২০২২   আপডেট: ১৭:০২, ১ অক্টোবর ২০২২
স্বামীকে বশের তদবির আনতে গিয়ে গণধর্ষণের শিকার

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার তিনজন

পটুয়াখালীর কলাপাড়ায় স্বামীকে বশের তদবির আনতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২২)। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) ভোররাতে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- শহিদুল ইসলাম (৫৫), মালেক হাওলাদার (৫০) ও আলমগীর হাওলাদার (৩৬)।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার রসুলপুর এলাকার এক যুবকের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে তার বিরোধ চলে আসছিল। এরপর থেকে ওই নারী বাবার বাড়িতেই থাকতেন। একপর্যায়ে তিনি শহিদুল ইসলাম ফকিরের সন্ধান পান। যোগাযোগ করা হলে শহিদুল ফকির জানান, ২০ হাজার টাকা দিলেই স্বামীকে বশে আনা যাবে।

ফকিরের কথা বিশ্বাস করে তাকে ১৬ হাজার টাকা পর্যন্ত দেন ওই নারী। এরপর থেকে তদবির দেয়াসহ বিভিন্ন বিষয়ে ওই নারীর সঙ্গে যোগাযোগ করতেন শহিদুল। সর্বশেষ গত ২৩ সেপ্টেম্বর তদবিরের কথা বলে ওই নারীকে কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জে আসতে বলেন শহিদুল। পরে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। এ ঘটনায় আজ দুপুরে ভুক্তভোগী বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বলেন, ‘আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

ইমরান/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়