ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ৬ নভেম্বর ২০২২  
যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

নোয়াখালীর চাটখিল উপজেলায় এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক মো.সাইফুল ইসলামকে (৩২) আটক করেছে পুলিশ। 

এদিকে রোববার (৬ নভেম্বর) অভিযুক্ত শিক্ষকের বিচারের  দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে উপজেলার নোয়াখলা ইউনিয়নের তালতলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এর আগে,গতকাল শনিবার সকালে প্রাইভেট পড়তে গেলে ছাত্রীকে যৌন হয়রানি করে ওই বিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষক মো.সাইফুল ইসলাম। তিনি একই ইউনিয়নের করিহাটি গ্রামের হোসাইন আহম্মদের ছেলে।   

তালতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার পাল জানান, গতকাল সকালে বিদ্যালয়ের একটি ভবনে শিক্ষক মো.সাইফুল ইসলামের কাছে প্রাইভেট পড়তে আসেন এক শিক্ষার্থী। সেখানে ওই ছাত্রীকে যৌন হয়রানি করা হয়েছে বলে অভিযোগ ওঠে। রাত ১১টার দিকে আমি বিষয়টি জানতে পারি। আজ সকালে বিদ্যালয়ে গিয়ে দেখি অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবিতে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল শেষে সড়ক অবরোধ করেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া জানান, ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে। এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

মওলা সুজন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়