ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

শিবালয় উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী বাবা ও ছেলে 

মানিকগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ২৯ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:০২, ২৯ এপ্রিল ২০২৪
শিবালয় উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী বাবা ও ছেলে 

বাবা আব্দুর রহিম খান ও ছেলে মোস্তফা কামাল খান রুমেল

মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম খান এবং তার ছেলে মোস্তফা কামাল খান রুমেল। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান তাদের মনোনয়নপত্র জমার বিষয়টি নিশ্চিত করেছেন। গত ২১ এপ্রিল ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। 

এ বিষয়ে দুই প্রার্থী জানান, রাজনৈতিক কৌশল হিসেবে বাবা-ছেলে মনোনয়নপত্র জমা দিয়েছেন। কোনো কারণে বাবার মনোনয়নপত্র বাতিল হলে ছেলে নির্বাচনে অংশ নেবেন।

বাবা-ছেলের একসঙ্গে মনোনয়নপত্র জমা দেওয়ায় এলাকায় সাধারণ ভোটার ও নেতা-কর্মীদের মধ্যে নানান গুঞ্জন রয়েছে। সাধারণ ভোটারদের কেউ কেউ বলছেন, আওয়ামী লীগের নেতা আব্দুর রহিম খানের ডামি প্রার্থী হিসেবে তার ছেলে মোস্তফা খানকে দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাইয়ের দিন ছিল ২৩ এপ্রিল। মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিলের জন্য নির্ধারণ ছিল ২৪-২৬ এপ্রিল। আপিল নিষ্পত্তি হবে ২৭-২৯ এপ্রিলের মধ্যে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২ মে। প্রচার শেষে আগামী ২১ মে হবে ভোটগ্রহণ। এ উপজেলায় মোট ভোটার ১ লাখ ৫২ হাজার ১৫১ জন। 

চন্দন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়