ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এসিল্যান্ডকে ছুরিকাঘাত: গ্রেপ্তার ৬

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১৭ নভেম্বর ২০২২   আপডেট: ১৬:৫৫, ১৭ নভেম্বর ২০২২
এসিল্যান্ডকে ছুরিকাঘাত: গ্রেপ্তার ৬

আবুবক্কর সিদ্দিকী

সাভারে পটুয়াখালীর এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে ছুরিকাঘাতের ঘটনায় ঢাকা ও সাভারের বিভিন্ন স্থান থেকে ৬ জনকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে খোয়া যাওয়া মোবাইলটিও।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা। এর আগে বুধবার রাতে আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার বাজুন্দি গ্রামের মৃত মালেক ফকিরের ছেলে রাসেল ফকির (২০), কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার গজারিয়া বাজার গ্রামের ছাত্তারের ছেলে মো. নাঈম (২০), ঢাকার পশ্চিম ভাষানটেক এলাকার কামালের ছেলে মো. কামরুল হাসান (২২), মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার তিল্লিচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সজীব আহমেদ (২০), পাবনা জেলার বেড়া থানার ছোটো পায়না গ্রামের মো. দুলালের ছেলে মো. আরমান (২১) ও মোবাইল বিক্রেতা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার খালশি গ্রামের আজিম উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (২৫)। তারা সবাই অস্থায়ীভাবে সাভারের বিভিন্ন স্থানে বসবাস করতো। 

পুলিশ জানায়, গত ২২ অক্টোবর ল্যান্ড সার্ভে ও সেটেলমেন্ট-বিষয়ক প্রশিক্ষণ নিতে সাভারে আসেন পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী। ১৪ নভেম্বর বিকেলে অসুস্থ মাকে দেখার জন্য রাজধানীর মিরপুরে যান তিনি। সেখান থেকে রাতেই সাভারে ফিরে আসেন। রাতে সাভারের সিঅ্যান্ডবি এলাকায় বাস থেকে নামার পর ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে পুলিশ তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানেই তিনি মারা যান। 

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান বলেন, ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যেই আসামিদের সাভার ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। ছিনতাইয়ের সঙ্গে সরাসরি জড়িত ৫ জন এবং মোবাইলটি যে দোকানে বিক্রি করা হয়েছিল সেই দোকানীকেও গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে ছিনতাইকারীদের ব্যবহৃত ছুরি। 

যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা সবাই মাদক গ্রহণ করতো। এ ছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন স্থানে মামলা রয়েছে। 

পড়ুন: সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পটুয়াখালীর এসিল্যান্ড আহত

/সাব্বির/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়