ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

না.গঞ্জে প্রতিবন্ধী চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৬, ১৩ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৮:৪৮, ১৩ ডিসেম্বর ২০২২
না.গঞ্জে প্রতিবন্ধী চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নারায়ণগঞ্জ শহরে অন্তর নামে প্রতিবন্ধী চালককে ছুরিকাঘাতে হত্যা করে তার অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ভোরে শহরের হাজীগঞ্জ কেল্লা এলাকায় তাকে হত্যা করা হয়।

স্থানীয়রা কেল্লার ভেতর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ (ভিক্টোরিয়া) জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত অন্তর মাসদাইর এলাকার ভাড়া বাসায় একাই বসবাস করতেন। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর থানার এসআই কামরুজ্জামান জানান, অন্তর মাসদাইর এলাকার গ্যারেজের অটোরিকশা চালাতেন। এখনো তার বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। 

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ছুরিকাঘাতে অন্তরকে হত্যা করে তার অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে। এ ঘটনায় তার পরিবার আসলে মামলা করা হবে। পুলিশ এ হত্যার তদন্ত শুরু করেছে। হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান জানান, চালক প্রতিবন্ধী। তার বাম পায়ের নিচে অংশ নেই। ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি। ছিনতাইয়ে বাধা দিলে তাকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে হত্যার পর অটোরিকশা নিয়ে যায় পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

হত্যায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
 

রাকিব/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়