ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফুটবল বিশ্বকাপের দ্বন্দ্বের জেরে যুবক খুন

ময়মনসিংহ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ১৪ জানুয়ারি ২০২৩   আপডেট: ১০:৩৪, ১৪ জানুয়ারি ২০২৩
ফুটবল বিশ্বকাপের দ্বন্দ্বের জেরে যুবক খুন

ময়মনসিংহের মুক্তাগাছায় ফুটবল বিশ্বকাপের খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে সোহাগ মিয়া (২৫) নামে এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাত ৯ টার দিকে মুক্তাগাছা উপজেলার লেংড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সোহাগ উপজেলার জয়দা গ্রামের বাসিন্দা।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফুটবল বিশ্বকাপে ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া খেলার দিন ব্রাজিলের হেরে যাওয়া নিয়ে সোহাগ ট্রলের শিকার হয়। পরে এনিয়ে তারই বন্ধু তানভীর, জুবায়েরসহ কয়েকজনের সাথে কথা কাটাকাটি থেকে হাতাহাতির ঘটনা ঘটে। তবে, ঘটনাটি স্থানীয়রা মিমাংসাও করে দেয়। শুক্রবার উপজেলার লেংড়া বাজারে দিনের বেলায় ইসলামী সভায় সোহাগ মিয়াকে একা পেয়ে তানভীর, জুবায়েরসহ বেশ কয়েকজন তার উপর হামলা করে। এসময় ছুরিকাঘাতে সোহাগ মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহাগ মিয়াকে মৃত ঘোষণা করেন।'

ওসি আব্দুল আরও মজিদ বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তানভীর ও যুবায়ের নামে দুই যুবককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শনিবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

মিলন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়