ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

২৮ বছর বয়সী স্বামীর হাতে ৫০ বছর বয়সী স্ত্রী নিহত 

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ১৫ জানুয়ারি ২০২৩  
২৮ বছর বয়সী স্বামীর হাতে ৫০ বছর বয়সী স্ত্রী নিহত 

মারা যাওয়া রাবেয়া। অভিযুক্ত স্বামী জামিল (ডানে)

চট্টগ্রাম মহানগরীর হালিশহর এলাকায় ৫০ বছর বয়সী স্ত্রী রাবেয়া খাতুনকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করেছেন ২৮ বছর বয়সী স্বামী। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী মোহাম্মদ জামিল পালাতক রয়েছেন।

গতকাল শনিবার রাতে হালিশহর থানাধীন ৪ নম্বর রোড়ের পানির ট্যাংকির কাছে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত জামিলের বাড়ি কিশোরগঞ্জ জেলায়।

স্থানীয় বাসিন্দারা জানান, এ-ব্লক ৪ নন্বর রোডে টিনশেড বাসায় ভাড়া থাকতেন ভাঙারী ব্যবসায়ী মোহাম্মদ জামিল। ৯ মাস আগে হাটহাজারীর রাবেয়া খাতুনের সঙ্গে তার বিয়ে হয়। জামিল বয়সে যুবক হলেও তার স্ত্রীর বয়স ছিলো দ্বিগুণ। এটি রাবেয়া বেগমের দ্বিতীয় বিয়ে। তার আগের সংসারে দুই সন্তান রয়েছে।

তারা আরও জানান, কিছুদিন ধরে বাচ্চা নেওয়া নিয়ে জামিলের সঙ্গে রাবেয়ার ঝগড়া চলছিলো। জামিল বাচ্চা নেওয়ার পক্ষে থাকলেও রাবেয়া সায় ছিলো না। গতকাল সন্ধ্যায় এ নিয়ে ওই দম্পতির মধ্যে আবারো ঝগড়া হয়। এরই এক পর্যায়ে জামিল তার স্ত্রী রাবেয়ার গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন রাবেয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির উদ্দিন জানান, পারিবারিক ঝগড়ার সময় স্বামী তার স্ত্রীর গলায় ছুরি ঢুকিয়ে দেন। আহত অবস্থায় রাবেয়া নামের ওই নারীকে হালিশহর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছানোর পর তিনি মারা যান। অভিযুক্ত স্বামী জামিল ঘটনার পর পালিয়ে গেছেন। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে। 

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়