ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শীতে রাস্তায় পড়ে ছিল ৫ সন্তানের মা, উদ্ধার করলো পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ২৬ জানুয়ারি ২০২৩  
শীতে রাস্তায় পড়ে ছিল ৫ সন্তানের মা, উদ্ধার করলো পুলিশ

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় জাতীয় জরুরিসেবা নম্বর ৯৯৯-এ  ফোন কল পেয়ে রাস্তায় পড়ে থাকা দেলজান বেওয়া নামের ৭০ বছর বয়সী বৃদ্ধাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দিয়েছে পুলিশ। 

ওই বৃদ্ধা উপজেলার হাতিয়া ইউনিয়নের গাবুরজান গ্রামের মৃত মজিবর রহমানের স্ত্রী। তিনি পাঁচ সন্তানের জননী। কিন্ত কেউ মায়ের ভরণপোষণের দায়িত্ব নিচ্ছিল না। এ কারণে বৃদ্ধা বাড়ি থেকে বের হয়ে আসে।

পুলিশ জানায়, বুধবার (২৫ জানুয়ারি) রাত ৮টার দিকে হাতিয়া ইউনিয়নের গাবুরজান গ্রামে বাঁধের রাস্তায় শীতে দেলজান বেওয়াকে পরে থাকতে দেখে ৯৯৯-এ ফোন কল দেয় স্থানীয় লোকজন। সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধা মাকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয় এবং উলিপুর থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে সন্তানদের ডেকে নেয়। পুলিশের সামনে বৃদ্ধার চার ছেলে ও এক মেয়ে তাদের মায়ের ভরণপোষণের আশ্বাস দিলে বিষয়টি তাৎক্ষণিক সমাধান করে পুলিশ।

উলিপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান বলেন, ওই বৃদ্ধা তার মেয়ের জিম্মায় থাকবে এবং ছেলেরা মায়ের ভরণপোষণের অর্থ দেবে বলে অঙ্গীকার করেছেন।
 

সৈকত/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়