ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আলোকিত হলো ময়মনসিংহ সিটির ১৭৬ কিলোমিটার সড়ক 

ময়মনসিংহ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ২৮ জানুয়ারি ২০২৩   আপডেট: ০৯:৫১, ২৮ জানুয়ারি ২০২৩
আলোকিত হলো ময়মনসিংহ সিটির ১৭৬ কিলোমিটার সড়ক 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩টি ওয়ার্ডের আরও ৩০ কিলোমিটার সড়ক নতুন করে আধুনিক এলইডি লাইটের আলোয় আলোকিত হলো। এ নিয়ে নগরীর ১৭৬ কিলোমিটার সড়ক এখন আলোকিত।

শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর ৪, ২৮ ও ২৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সুইচ টিপে এই আলোকায়ন প্রকল্পের উদ্বোধন করেন সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু।

এতে নগরীর ময়মনসিংহ জিলা স্কুল মোড় থেকে গোয়াইলকান্দী হাইস্কুল হয়ে বিশ্বরোড, গন্ড্রপা রোড, বাদেকল্পা রোড, নাসিমা নার্সিং থেকে মার্কাস মসজিদ এবং এ ওয়ার্ডসমূহের অভ্যন্তরীণ সড়কসমূহ নতুন করে আলোকিত হলো। 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) জিল্লুর রহমান জানান, নগরীর বিভিন্ন ওয়ার্ডে সড়কবাতি স্থাপনের ৪৯ কোটি টাকার প্রকল্পের আওতায় এ সড়কবাতি জ্বললো। এ প্রকল্পের আওতায় সিটির ১৮৯ কিলোমিটার সড়কে পোলসহ সড়কবাতি স্থাপন করা হচ্ছে, যার ১৭৬ কিলোমিটার সড়কে ইতোমধ্যে কাজ সম্পন্ন হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মো. মাহবুবুর রহমান দুলাল, ওয়ার্ড কাউন্সিলর মো. রফিকুল ইসলাম, মো. কাইসার জাহাঙ্গীর আকন্দ, কাউসার ই জান্নাত, শাম্মী আক্তার মিতু, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. জিল্লুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মিলন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়