ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নারায়ণগঞ্জ কারাগারে হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৩, ২৮ জানুয়ারি ২০২৩   আপডেট: ২০:২০, ২৮ জানুয়ারি ২০২৩
নারায়ণগঞ্জ কারাগারে হাজতির মৃত্যু

নারায়ণগঞ্জ জেলা কারাগারে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাকিল আহমেদ (৩৬) নামে হাজতির মৃত্যু হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সকালে ডাকাতির মামলার ওই হাজতি কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মৃত শাকিল আহমেদ পাবনা জেলার সাইফুল ইসলামের ছেলে। 

হাজতির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জেলা কারাগারের জেল সুপার মো. মোকাম্মেল হোসেন জানান, গত ২৫ জানুয়ারি ফতুল্লা থানার ডাকাতি মামলায় আসামি শাকিল আহমেদকে আদালত কারাগারে পাঠান। ওই সময় আসামির সঙ্গে মারধরে আহত হওয়ার চিকিৎসাপত্র দেওয়া হয়েছিল।

তিনি জানান, দুই দিন ধরে তাকে সদরের নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছিল। শুক্রবার রাতেও হাসপাতাল থেকে চিকিৎসা শেষে তাকে পুনরায় কারাগারে নিয়ে আসা হয়। শনিবার সকালে পুনরায় অসুস্থ হলে তাকে আবারও জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
জেল সুপার আরও জানান, সরকারি বিধি অনুযায়ী আদালতের মাধ্যমে প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানায়, ২৪ জানুয়ারি রাতে ডাকাতিকালে স্থানীয়রা শাকিল কে আটক করে গণপিটুনি দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করায়। পরে তার বিরুদ্ধে মামলা নিয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়। 

নিহত শাকিলের বিরুদ্ধে পাবনা জেলার আটঘরিয়া থানায় হত্যা মামলা রয়েছে বলে তিনি জানান।
 

রাকিব/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়