ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

না.গঞ্জে অয়েল ডিপোয় আগুন, দগ্ধ ৫

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ৩১ জানুয়ারি ২০২৩  
না.গঞ্জে অয়েল ডিপোয় আগুন, দগ্ধ ৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় অবস্থিত পদ্মা অয়েল কোম্পানির ডিপোর পাম্প হাউজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুন নেভাতে গিয়ে দগ্ধ হয়েছেন পাঁচজন। তাদের রাজধানী ঢাকার শেখ হাসিনা বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ৯টার দিকে ডিপোর পাম্প হাউজের ভেতর থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আগুন নেভাতে গিয়ে দগ্ধ হন শাজাহান কবির, শফি উদ্দিন, সিরাজ মিয়া, মহিউদ্দিন ও মোজাম্মেল হক। শেখ হাসিনা বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তাদের ভর্তি করা হয়েছে। দগ্ধদের চিকিৎসা চলছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পাম্প হাউজের ভেতর হঠাৎ আগুন লাগে। এসময় ছোটাছুটি শুরু করেন শ্রমিকরা। মুহূর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পরে। ডিপোর শ্রমিকসহ আশপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। পরে  ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দীন আহমেদ জানান, তিনটি ইউনিটের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে। আগুনে  ১০ থেকে ১২টি অকটেন, ডিজেলের পাম্পিং মোটর ও ইলেকট্রিক তার পুড়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত বলা হবে।

রাকিব/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়