ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

খোঁজ মিলেছে ব্রাহ্মণবাড়িয়ার-২ আসনের নিখোঁজ প্রার্থী আসিফের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৯, ২ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৫২, ২ ফেব্রুয়ারি ২০২৩
খোঁজ মিলেছে ব্রাহ্মণবাড়িয়ার-২ আসনের নিখোঁজ প্রার্থী আসিফের

আবু আসিফ আহমেদ। ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে নিখোঁজ স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের খোঁজ মিলেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এরপর থেকে পুলিশ তাঁর খোঁজ করছিল।’

পুলিশ সুপার আরো বলেন, ‘জিডি তদন্তের ক্ষেত্রে বৃহস্পতিবার আসিফ আহমেদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে জানানো হয়, আসিফ রাজধানীর বসুন্ধরার বাসায় আছেন। তিনি শিগগিরই ব্রাহ্মণবাড়িয়া আসবেন। এখানে আসার পর তাকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে কি হয়েছিল, কোথায় গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন।’

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি আবু আসিফ আহমেদ। এ ঘটনায় ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরিও করেন তিনি।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে বুধবার। এ আসন থেকে পদত্যাগ করা সংসদ সদস্য ও বিএনপির বহিষ্কৃত নেতা উকিল আবদুস সাত্তার ভূঞা ফের বিজয়ী হয়েছেন।

রুবেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়