ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে কারাগারে ব্যবসায়ী

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ৩ ফেব্রুয়ারি ২০২৩  
প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে কারাগারে ব্যবসায়ী

সোহেল শেখ

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে মো. সোহেল শেখ (৩২) নামের এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সন্ন্যাসী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোহেল শেখ মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া গ্রামের মৃত মো. বাবুল শেখের ছেলে।

সন্ন্যাসী বাজারে তার একটি ইলেকট্রনিকস পণ্যের দোকান রয়েছে। পরকীয়ার খবর চাউর হলে সোহেলের সংসারে কলহ শুরু হয়। একপর্যায়ে স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বাড়িতে বৈদ্যুতিক লাইন ও সৌর প্যানেলের কাজের জন্য সোহেলকে বাড়িতে ডাকেন প্রবাসীর স্ত্রী। এরপর দুজনে মুঠোফোনে কথা বলা শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তখন কৌশলে ওই নারীর আপত্তিকর ভিডিও ধারণ করে রাখেন সোহেল। পরে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন ও টাকা চান সোহেল। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা করেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ‘সোহেলের মুঠোফোন তল্লাশি করে আপত্তিকর ভিডিও পাওয়া গেছে। প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে তোলা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

টুটুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়