ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কালীগঞ্জে আওয়ামী লীগের ‘আনন্দ শোভাযাত্রা’ অনুষ্ঠিত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ৪ ফেব্রুয়ারি ২০২৩  
কালীগঞ্জে আওয়ামী লীগের ‘আনন্দ শোভাযাত্রা’ অনুষ্ঠিত

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এতে দলটির স্থানীয় ও সহযোগী সংগঠনের প্রায় পাঁচ হাজার নেতাকর্মী অংশ নেন। শোভাযাত্রায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প এবং স্মার্ট বাংলাদেশের রূপকল্প প্রদর্শন করা হয়।

শনিবার (০৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের পূর্বাচলের শহীদ ময়েজউদ্দিন চত্বর থেকে শোভাযাত্রা শুরু হয়। 

শোভাযাত্রাটি কালীগঞ্জ পৌর শহর ও উপজেলা পরিষদ হয়ে বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর স্বপ্ন ছায়া রিসোর্টে মধ্যাহ্নভোজের বিরতি দিয়ে জাঙ্গালিয়া, বক্তারপুর হয়ে তুমলিয়া ইউনিয়নের মিশনে গিয়ে শেষ হয়ে। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে নেতৃত্ব দেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

সরেজমিনে দেখা যায়, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ১২০০ মোটরসাইকেল, ২৫০টি প্রাইভেট কার এবং ২০টির মতো পিকআপভ্যানে শোভাযাত্রায় অংশ নেন। এসময় নেতাদের ব্যানার, ফ্যাসটুন বহন করতে দেখা যায়। এছাড়াও তারা বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে ও দেশাত্মবোধক গান পরিবেশন করেন। শোভাযাত্রায় নেতাকর্মীদের অনেকের হাতেই ছোট-বড় জাতীয় ও দলীয় ও সহযোগী সংগঠনের পতাকা বহন করতে দেখা যায়।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী বলেন, টানা দশমবার মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে বাংলাদেশ মহিলা আও য়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মেহের আফরোজ চুমকি। আর এই উপলক্ষে স্থানীয় নেতাকর্মীদের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়