ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সড়কে বাস উল্টে আহত ৩০

মেহেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ৫ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৩:৫১, ৫ ফেব্রুয়ারি ২০২৩
সড়কে বাস উল্টে আহত ৩০

মেহেরপুর-কুষ্টিয়া সড়কে গাংনী উপজেলার তেরাইল নামকস্থানে পিকনিকের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেছে। এতে নারী-পুরুষসহ ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তেরাইল ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন- এরা হলেন- রাজনগর গ্রামের দেলোয়ার হোসেন (৩৫) ও তার স্ত্রী খাজিরন নেছা (৩০), মেয়ে সুমাইয়া (১০) এবং একই গ্রামের জুঁই খাতুন (৭), জোবাইয়া (৪), লিমা খাতুন (২৯), পলি খাতুন (৪০) ও তার ছেলে সম্রাট (১৮), চামেলী খাতুন (৩০), মুক্তি খাতুন (২৯) ও সুরমান আলী (৪০)।

স্থানীয় বাসিন্দারা জানান, মেহেরপুর সদরের রাজনগর গ্রাম থেকে  হাসান পরিবহন নামের একটি বাস (যার নং- মেহেরপুর জ-০৪-০০১৬)  রিজার্ভ করে প্রায় ৩৭ জনের একটি দল নাটোরের লালপুরে পিকনিকে যাচ্ছিলেন। তেড়াইল- জোড়পুকুরিয়া কলেজ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। পরে খবর পেয়ে বামুন্দি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। গুরুতর ১২ জনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

গাংনীর বামন্দী ফায়ার সার্ভিসের টিম লিডার ইছাহাক আলী বলেন, বাস উল্টে যাত্রীরা আটকে পড়েছিলেন। বাস যাত্রীদের বেশিরভাগ আহত হয়েছেন। বাস ফেলে পালিয়ে গেছে চালক ও হেলপার।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মারুফ জানান, আহতদের মধ্যে ১১জনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি হেফাজতে নেওয়া হচ্ছে। বাসের চালককে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

মহাসিন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়