ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ৬ ফেব্রুয়ারি ২০২৩  
নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নরসিংদীর বেলাবতে আড়িয়াল খাঁ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া শিশু ইয়াসিন মিয়ার (৮) লাশ দুই দিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। 

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পেছনের আড়িয়াল খাঁ নদীর পাড় থেকে শিশুটির লাশ উদ্ধার হয়। 

মারা যাওয়া ইয়াসিন কিশোরগঞ্জের বত্রিশ গ্রামের রাসেল মিয়ার ছেলে। সে বেলাব উপজেলার মাটিয়ালপাড়া গ্রামে তার নানা রইছ উদ্দিনের বাড়িতে থাকতো।

স্থানীয়রা জানান, গত শনিবার দুপুর দেড়টার দিকে বেলাব বাজারের আড়িয়াল খাঁ নদীতে সহপাঠীদের সঙ্গে গোসল করতে নামে ইয়াসিন। সেসময় সে পানিতে তলিয়ে যায়। বিষয়টি জানতে পেরে নদীতে তল্লাশি শুরু করে স্থানীয় লোকজন। খবর পেয়ে উপজেলা প্রশাসন, বেলাব ফায়ার সার্ভিস ও বেলাব থানা পুলিশও ঘটনাস্থল আসে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক ঘণ্টা তল্লাশি চালিয়েও ইয়াসিনকে উদ্ধার করতে পারেনি। আজ সকালে জেলেরা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের পেছনের নদীর পাড়ে শিশুর লাশ ভাসতে দেখে ফায়ার সাভিসকে খবর দেন। ফায়ার সাভিসের ডুবুরি দল এসে লাশটি উদ্ধার করে।

বেলাব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইয়াছিন ইকবাল বলেন, গত শনিবার থেকে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছিল। টাঙ্গাইল থেকে চার সদস্যের একটি ডুবুরি দল নদীতে তল্লাশি চালিয়েও শিশুটির কোনো সন্ধান পায়নি। আজ সোমবার সকালে শিশুটির লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দেয়। পরে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি, তাই লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

হৃদয়/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়