ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

শিবচরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ২৩ মার্চ ২০২৩  
শিবচরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুরের শিবচরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কামরুজ্জামান ফকির (৩৫) নামে একজন পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন জাহিদ (২৮) নামে আরেকজন আরোহী। 

বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোর ৬ টার দিকে উপজেলার শেখপুর বাজার সংলগ্ন মির্জারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কামরুজ্জামান মাদারীপুর সদর উপজেলার আদিত্যপুর গ্রামের আবদুর রব ফকিরের ছেলে।

হাসপাতাল, ফায়ারসার্ভিস ও নিহতের স্বজনরা জানান, ভোরে কামরুজ্জামান তার আপন ভায়রা জাহিদকে নিয়ে তাবলীগ জামাতে অংশ নিতে গাজীপুরের টঙ্গী যাওয়ার উদ্দেশে শিবচরের পাচ্চর বাসস্ট্যান্ডের দিকে রওনা হন। পাচ্চর থেকে বাস যোগে টঙ্গী যাওয়ার কথা ছিলো তার। এসময় তার মোটরসাইকেলটি শিবচর-মাদারীপুর আঞ্চলিক সড়কে শিবচরের শেখপুর মির্জারচর নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সাথে সংঘর্ষ হয়।এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে কামরুজ্জামানের মৃত্যু হয়। আহত জাহিদকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নিহতের মামা শ্বশুর ইমরান হোসেন বলেন, আমার ভাগনি জামাই সকালে তাবলীগ জামাতে যাওয়ার জন্য আরেক ভাগনি জামাইকে নিয়ে রওনা হন। কামরুজ্জামান পাচ্চর পর্যন্ত গিয়ে বাসে যাবে।আর জাহিদ তার মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার কথা ছিলো।কিন্তু সেতো আর যেতে পারলো না।

শিবচর ফায়ার সার্ভিসের লিডার, তরুনুর রশিদ খান বলেন, ভোরে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পরে ডাক্তার কামরুজ্জামানকে মৃত ঘোষণা করেন।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়