ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

বন্ধুকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ২৩ মার্চ ২০২৩   আপডেট: ১৬:৩৮, ২৩ মার্চ ২০২৩
বন্ধুকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

নরসিংদীর পলাশে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে আজিজুর রহমান মোল্লা (১৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজিজুর রহমান মোল্লা উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চলনা মধ্যপাড়া এলাকার রহিম উদ্দিন মোল্লার ছেলে।

এর আগে, গতকাল রাতে রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে আজিজুর রহমান মোল্লাসহ দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় তিন মাস আগে এক বিয়ের অনুষ্ঠানে ওই কিশোরীর সঙ্গে পরিচয় হয় আজিজুলের। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে একে অপরের সঙ্গে দেখা করেন তারা।

গত শুক্রবার বিকেলে ভুক্তভোগী কিশোরী শিবপুরের বড়ইতলা এলাকায় আজিজুলের সঙ্গে দেখা করতে যান। এ সময় আজিজুল অটোরিকশায় তাকে পলাশের চলনা গ্রামে নিয়ে যান। সেখানে আগে থেকেই আজিজুলের বন্ধু ইয়ামিন অবস্থান করছিলেন। পরে ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন তারা।

এ ঘটনায় নির্যাতিতা কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আজিজুল ও ইয়ামিনকে আসামি করে পলাশ থানায় মামলা দায়ের করেন।

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, ‘ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় আজিজুর রহমান মোল্লাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষিতা কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

হৃদয়/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়