ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৪, ২৪ এপ্রিল ২০২৩  
স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও সাবেক পৌর কাউন্সিলর খাইরুল আলম জেম হত্যা মামলার ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয় মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব।

গ্রেপ্তারকৃতরা হলেন মূল হত্যাকারী জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মিল্কিবাগান পাড়া মহল্লার আলতাব হোসেনের ছেলে মেসবাউল হক টুটুল (৪২), পৌর এলাকার মসজিদ পাড়া মহল্লাহার মোয়াজ্জেম হোসেনের ছেলে মাসুদ রানা ওরফে রানা (৩৮) ও মৃত আনোয়ার হোসেনের ছেলে ইব্রাহিম ওরফে হাবা (৩২), পৌর এলাকার হুজরাপুরের রেলবাগান মহল্লার রিয়াজ উদ্দিনের ছেলে শামীম রেজা (৩৫) ও পৌর এলাকার প্রান্তিক পাড়ার সানাউল হকের ছেলে মিলন হোসেন (৩০)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, খায়রুল আলম জেমকে হত্যা কারার পর থেকেই আসামিদের গ্রেপ্তারে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল রাতে ৫ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের সোমবার আদালতে পাঠিয়ে তাদের রিমান্ডের আবেদন করা হবে। 

প্রসঙ্গত, ১৯ এপ্রিল সন্ধ্যা বেলা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উদয়ন মোড়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে আসামিরা। তিনি জেলার শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং পৌরসভার মডার্নার মাইনুল ইসলাম ওরফে এডু মাস্টারের ছেলে। 

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে তাকে রাজনৈতিক কারণে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ২২ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ৪৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫-২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নিহতের ভাই মুনিরুল ইসলাম।

সিয়াম//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়