ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার ৫ আসামি রিমান্ডে 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ২৫ এপ্রিল ২০২৩  
স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার ৫ আসামি রিমান্ডে 

চাঁপাইনবাবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা খায়রুল আলম জেম হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া পাঁচ আসামির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

আসামিরা গত সোমবার রাত থেকে রিমান্ডে রয়েছেন বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ।

রিমান্ডে থাকা পাঁচ আাসামি হলেন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মিল্কিবাগান পাড়া মহল্লার আলতাব হোসেনের ছেলে মেসবাউল হক টুটুল (৪২), পৌর এলাকার মসজিদ পাড়া মহল্লাহার মোয়াজ্জেম হোসেনের ছেলে মাসুদ রানা (৩৮) ও মৃত আনোয়ার হোসেনের ছেলে ইব্রাহিম (৩২), পৌর এলাকার হুজরাপুরের রেলবাগান মহল্লার রিয়াজ উদ্দিনের ছেলে শামীম রেজা (৩৫) ও পৌর এলাকার প্রান্তিক পাড়ার সানাউল হকের ছেলে মিলন হোসেন (৩০)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, খায়রুল আলম জেম হত্যা মামলার ৫ আসামিকে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত রোববার রাতে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন আদালতে পাঠিয়ে তাদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়। পরে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, ১৯ এপ্রিল সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উদয়ন মোড়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে আসামিরা। পুলিশের ধারণা এটি রাজনৈতিক হত্যাকাণ্ড। 

এ ঘটনায় ২২ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ৪৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫-২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহতের ভাই মুনিরুল ইসলাম।

 

শিয়াম//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়