ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

কুমারখালীতে কৃষকের ৩ বিঘা জমির ধান কেটে দিলো যুবলীগ 

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ৯ মে ২০২৩   আপডেট: ১২:৪০, ৯ মে ২০২৩
কুমারখালীতে কৃষকের ৩ বিঘা জমির ধান কেটে দিলো যুবলীগ 

‘কৃষক বাঁচলে, বাঁচবে দেশ, শেখ হাসিনা'র বাংলাদেশ ' এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রীর নির্দেশে কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার এলংগী এলাকায় এক কৃষকের প্রায় তিন বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন উপজেলা যুবলীগের নেতা-কর্মীরা।

উপজেলা যুবলীগের সভাপতি মো. হারুন অর রশিদের নেতৃত্বে মঙ্গলবার (৯ মে) সকালে এলংগী মাঠে ধান কাটায় অংশ নেন যুবলীগের প্রায় ২৫ জন নেতা-কর্মী। এ সময় ওই এলাকার কৃষক মো. হিরোন শেখের তিন বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেন তাঁরা।

এ বিষয়ে শ্রমিক সংকটে ধানকাটা নিয়ে দুশ্চিন্তায় থাকা কৃষক মো. হিরোন শেখ জানান, অতিরিক্ত মজুরি দিয়েও শ্রমিক পাচ্ছিলেন না। পাকা ধান কাটা নিয়ে তিনি খুব দুশ্চিন্তায় ছিলেন। ধান কেটে মাড়াই করে দেওয়ায় তিনি প্রধানমন্ত্রী ও যুবলীগকে ধন‌্যবাদ জানান। 

উপজেলা যুবলীগের সভাপতি মো. হারুন অর রশিদ জানান, প্রাকৃতিক দুর্যোগে পাকা ধান ক্ষতির আগেই কৃষকের ঘরে তুলে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে ও কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিন্টার সেলিম আলতাফের দিক নির্দেশনায় তারা কৃষকের তিন বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন।

কাঞ্চন কুমার/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়