ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

উপহারের ট্যাব পেলেন সাদুল্লাপুরের আরও ২৮৫ শিক্ষার্থী

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ১৬ মে ২০২৩  
উপহারের ট্যাব পেলেন সাদুল্লাপুরের আরও ২৮৫ শিক্ষার্থী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ট্যাব পেয়েছেন গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ২৮৫ জন শিক্ষার্থী। মঙ্গলবার (১৬ মে) বিকেলে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে এই ট্যাব বিতরণ করা হয়। 

উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে ও উপজেলা প্রশাসন এবং মাধ্যমিক শিক্ষা অফিসের সহযোগিতায় ট্যাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. রোকসানা বেগম। এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল সরকার, সাধারণ সম্পাদক সহীদুল্যাহেল কবির ফারুক, উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আনিছুর রহমান, একরামুল হক আকন্দ প্রমুখ। 

সাদুল্লাপুর উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের এসআই আনিছুর রহমান বলেন, ট্যাবগুলো প্রধানমন্ত্রীর নির্দেশে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আজ (মঙ্গলবার) ২৮৫ জন মেধাবী ছাত্র-ছাত্রীর মধ্যে বিতরণ করা হয়েছে। এর আগে প্রথম দফায় ৩৩৮ জন শিক্ষার্থী ট্যাব পেয়েছিলেন। এনিয়ে মোট ট্যাব পাওয়া শিক্ষার্থীর সংখ্যা ৬২৩ জন।

তোফায়েল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়