ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ঘরের দরজা বন্ধ, মায়ের মরদেহের পাশে কাঁদছিলো শিশু সন্তান 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ২৭ মে ২০২৩   আপডেট: ১৪:৫৫, ২৭ মে ২০২৩
ঘরের দরজা বন্ধ, মায়ের মরদেহের পাশে কাঁদছিলো শিশু সন্তান 

গাজীপুরের কোনাবাড়ি দক্ষিণ হরিণাচালা এলাকায় মরিয়ম খাতুন (৩৩) নামে এক নারীর গলায় গামছা পেঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৭ মে) সকাল ৮ টায় তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে রাতের কোন একসময় হত্যা করে পালিয়েছে স্বামী। 

নিহত মরিয়ম দিনাজপুর নবাবগঞ্জের হরিপুর গ্রামের শফিজ উদ্দিনের মেয়ে । স্বামী জয়নালসহ স্থানীয় ইকবালের বাড়িতে ভাড়া থাকতেন তিনি৷ 

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহতের স্বামী ইকবাল যাত্রীবাহী বাস আজমেরি পরিবহনের সুপারভাইজার। ইকবাল শুক্রবার রাত ১০ টায় বাসায় এসে দরজা লাগিয়ে ঘুমিয়ে পড়ে। আজ (শনিবার) সকাল ৭ টার দিকে পাশের রুমের ভাড়াটিয়া করুণা বেগম রুমের ভিতর ইকবালের মেয়ে নুসরাত জাহান মায়ার (৪) ডাকাডাকি ও কান্নার শব্দ শুনতে পান। দেখতে পান রুমের দরজা বাইরের থেকে ছিটকানি লাগানো। দরজা খুলে দেখেন গলায় গামছা পেঁচানো অবস্থায় ফ্লোরের উপর পড়ে আছেন মরিয়ম। পরে বাসার লোকজন জরুরী সেবা ৯৯৯ এ কল করে জানালে কোনাবাড়ি থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কে এম আশরাফ উদ্দিন বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে তার স্বামী গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

রেজাউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়