ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুলিশের ওপর হামলার অভিযোগে যুবদল নেতাসহ গ্রেপ্তার ৬

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ২৮ মে ২০২৩  
পুলিশের ওপর হামলার অভিযোগে যুবদল নেতাসহ গ্রেপ্তার ৬

ফাইল ফটো

ট্রাফিক পুলিশের ওপর হামলার অভিযোগে পাবনার ঈশ্বরদী পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েলসহ (৪৪) ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৮ মে) ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুপুরে আদালতের মাধ্যমে তাদের  জেলহাজতে পাঠানো হয়েছে।’

এর আগে, শনিবার (২৭ মে) রাতে ঈশ্বরদী পৌর শহরের রেলগেট এলাকায় পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঈশ্বরদী পৌর শহরের পশ্চিম টেংরী কাচারীপাড়া মহল্লার মৃত আব্দুস সামাদের ছেলে ঈশ্বরদী পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েল (৪৪),তার ছোট ভাই মাহমুদ হাসান সোনামনি (৩৮), পূর্ব টেংরি গোরস্থানপাড়া মহল্লার আব্দুর রশিদের ছেলে চয়ন হোসেন সরদার (৪৫), উপজেলার মধ্য অরণকোলা গ্রামের বাবু হোসেনের ছেলে তরিকুল ইসলাম তারেক (৩২), একই এলাকার মজিবর রহমানের ছেলে হাবিবুর রহমান হাবিব (২৮) ও অরণকোলা পূর্বপাড়া গ্রামের হাচেন মোল্লার ছেলে মামুন হোসেন (৩৫)।

ঈশ্বরদী থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ট্রেন চলাচলের জন্য ঈশ্বরদী শহরের রেলগেট বন্ধ থাকায় সড়কের দুপাশে যানজটের সৃষ্টি হয়। এর মধ্যে সড়কের পশ্চিম পাশে বিমানবন্দর এলাকা থেকে আসা একটি হায়েস গাড়ি আড়াআড়ি করে দাঁড় করালে সড়কের যানজট আরও তীব্র হয়।

এ সময় ট্রাফিক পুলিশ সদস্য জাহিদ ওই হায়েস গাড়িটিকে সোজা করে রাখার জন্য অনুরোধ করেন। এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে গাড়িতে থাকা লোকজন ‘লাঠিসোটা জড়ো কর’ বলে গাড়ি থেকে নেমে পুলিশ সদস্যদের সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে দুই পুলিশ সদস্য আহত হন।

কনস্টেবল জাহিদ হোসেন এ সময় মাহমুদ হাসান সোনামনি নামের একজনকে টেনে-হিঁচড়ে থানায় নিয়ে যান। পরে চেকপোস্টে থাকা অন্য সদস্য ও ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুই পুলিশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। একইসঙ্গে রেলগেট এলাকার মেসার্স জাকারিয়া এন্টারপ্রাইজে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসির জানান, পুলিশ সদস্যদের ওপর হামলা করে সরকারি কাজে বাধা ও হামলার ঘটনায় ৬ জনকে আটক করা হয়। এ ঘটনায় ঈশ্বরদী শহরের টাউন উপ-পরিদর্শক (টিএসআই) জাহিদ শেখ বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা করেন। সেই মামলায় আটক ৬ জনকে গ্রেপ্তার দেখিয়ে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শাহীন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়