ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

‘আমরা জনগণের ভোটে হারিনি, হেরেছি ষড়যন্ত্রের কাছে’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪২, ৩০ মে ২০২৩   আপডেট: ১০:৪৭, ১ জুন ২০২৩
‘আমরা জনগণের ভোটে হারিনি, হেরেছি ষড়যন্ত্রের কাছে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘শেখ হাসিনার আওয়ামী লীগে বিশ্বাসঘাতকদের কোনও জায়গা হবে না। আমারা গাজীপুর সিটি নির্বাচন থেকে শিক্ষা নিয়েছি। আমাদের আরও কিছু জানার আছে, অনেক কিছু বুঝতেও বাকি আছে। তথ্য-উপাত্ত সংগ্রহ করছি। জানি, গাজীপুর নির্বাচনে জনগণ আমাদের ভোট দিয়েছেন। আমরা জনগণের ভোটে হারিনি, আমরা হেরেছি ষড়যন্ত্রের কাছে।’ 

মঙ্গলবার (৩০ মে) বিকেলে বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা গাজীপুর থেকে সতর্ক হয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নতুন করে, নতুন উদ্যমে নির্বাচনী কৌশল পাল্টে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মানুষের কাছে যাবো। মানুষের কাছে গিয়ে আমরা ভোট ভিক্ষা করব। যতবার যাওয়ার প্রয়োজন আমরা যাব, যেন ভোটাররা বিরক্ত হয়ে বলে ‘তোমরা আর এসো না। আমরা তোমাদের নৌকা মার্কায় খোকন সেরনিয়াবাতকে ভোট দেব’। আর তখনই আমাদের যাওয়া বন্ধ হবে।

বরিশাল জেলা ও মহানগর, ঝালকাঠি, পিরোজপুর, পটুয়াখালী, বরগুনা ও ভোলা জেলা যুবলীগের নেতাকর্মীদের সমন্বয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করার লক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন। 

স্বপন/মাসুদ/এনএইচ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়