ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পটুয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ৩১ মে ২০২৩   আপডেট: ১১:১৪, ৩১ মে ২০২৩
পটুয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পটুয়াখালীর কলাপাড়ায় রায়হান গাজী (২২) নামের এক যুবকের বিরুদ্ধে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রায়হানকে প্রধান আসামি করে তিন জনের নামে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার চম্পাপুর ইউনিয়নের একটি বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে ওই শিক্ষার্থী। আর রায়হান ওই ইউনিয়নের উত্তরপূর্ব চালিতাবুনিয়া গ্রামের মৃত মজিবর হাওলাদারের ছেলে। ওই শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ায় আসার সময় প্রায়ই উত্যক্ত করতো রায়হান। পরে প্রেমের প্রস্তাব দিলে ওই শিক্ষার্থী প্রথমে তা প্রত্যাখান করে। পরবর্তীতে ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রায়হান তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলো এবং তাকে একটি মোবাইল গিফট করে। গত ২৮ মে দুপুরে বিদ্যালয়ের পাঠদান চলাকালীন সময় রায়হান ওই শিক্ষার্থীকে মোবাইল করে বিদ্যালয়ের বাইরে নিয়ে আসে রায়হান। এক পর্যায়ে তাকে বিদ্যালয়ের পার্শ্ববর্তী একটি টিনের ঘরে নিয়ে যায়। সেখানে দুই জনের সহযোগিতায় ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। এসময় শিক্ষার্থীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়। 

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম জানান, ওই শিক্ষার্থীকে মেডিক‌্যাল রিপোর্টের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে। 

ইমরান/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়