ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাতক্ষীরা থেকে অপহৃত স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার, যুবক গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ৩ জুন ২০২৩  
সাতক্ষীরা থেকে অপহৃত স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার, যুবক গ্রেপ্তার

বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান

সাতক্ষীরা থেকে অপহরণের একমাস পর দশম শ্রেণির ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ জুন) রাতে ঢাকার যাত্রাবাড়ী থানার কাজীরগাঁও এলাকার পরিত্যক্ত ভবন থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় গ্রেপ্তার করা হয়েছে অপহরণকারী মুন্নাকে। 

আজ শনিবার (৩ জুন) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আমিনুর রহমান। গ্রেপ্তার মুন্না (২৪) ঢাকার যাত্রাবাড়ী থানার শেখদী এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। 

অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান এ সময় সাংবাদিকদের জানান, গত ২৯ এপ্রিল সকাল সাড়ে ৮টায় সাতক্ষীরা শহরের পলাশপোল সরদার পাড়া এলাকার বাড়ি থেকে বেরিয়ে রসুলপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে কোচিং করতে যাওয়ার সময় সংগ্রাম হাসপাতালের সামনে থেকে তার মুখে রুমাল দিয়ে চেতনানাশক প্রয়োগ করে ছাত্রীকে অপহরণ করে ঢাকার যাত্রাবাড়ী কাজীরগাঁও এলাকায় নিয়ে যায় মুন্না। সেখানে তাকে পরিত্যক্ত ভবনে আটকে রেখে ভয়ভীতি ও শারীরিক নির্যাতন করা হয়।

অপহরণের ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে সদর থানায় মামলা করেন। এরপর তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই তন্ময় মোহন্তের নেতৃত্বে পুলিশের চৌকসদল তাদের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তার মুন্নাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক তারেক বিন আজিজ প্রমুখ।
 

শাহীন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়