ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

সিসিকের নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে সেনাসদস্য নিহত 

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ৩ জুন ২০২৩  
সিসিকের নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে সেনাসদস্য নিহত 

সিলেট সিটি করপোরেশনের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে স্টিলের পাইপ পড়ে দেলোয়ার হোসেন (৩৮) নামের এক সেনাসদস্য নিহত হয়েছেন। শনিবার (৩ জুন) দুপুর আড়াইটার দিকে নগরের বন্দরবাজার এলাকায় ঘটনাটি ঘটে।

এদিকে, এ ঘটনায় নগর ভবনের নির্মাণ কাজের সঙ্গে সম্পৃক্ত ঠিকাদারি প্রতিষ্ঠানের ৯ সদস্যকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুর আড়াইটার দিকে সিলেট সিটি করপোরেশনের নির্মাণাধীন বিল্ডিংয়ের ১২ তলার ছাদ থেকে হঠাৎ  একটি স্টিলের পাইপ সিটি মার্কেটের সামনে অবস্থান করা সেনা সদস্যের মাথায় এসে পড়ে। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা দেলোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসেন সিলেট সিটি কিরপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বলেন, নগর ভবনের ১১ ও ১২ তলার নির্মাণ কাজ চলছে। আজ দুপুরে নির্মাণ কাজ চলাকালেই এই দুর্ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, ঘটনাটি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া আর যাতে এ ধরনের ঘটনা না ঘটে সে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সাত সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই নির্মাণ কাজের জন্য নগর ভবনের নির্মাণকাজে জড়িত ঠিকাদারি প্রতিষ্ঠানের ৯ জনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নূর/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়